আফরোজা আব্বাসের গণসংযোগে হামলা, সংঘর্ষ

রাজধানী

নিউজ মিডিয়া ২৪: ঢ‍াকা: ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাসের গণসংযোগের সময় হামলার ঘটনা ঘটেছে।
আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে দক্ষিণ গোড়ানের বাগানবাড়ি রোডে এ ঘটনা ঘটে।
হামলার একপর্যায়ে বিএনপি ও আওয়ামী লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয় বলে প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানিয়েছেন।
বিএনপির নেতারা এই ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের দায়ী করেছেন।
প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের ভাষ্য, আজ সকালে শাহজাহানপুরের বাসা থেকে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগে নামেন আফরোজা আব্বাস। গণসংযোগে বিএনপির প্রায় সব নেতা–কর্মীর হাতে বাঁশের লাঠি ও তাতে প্লাস্টিকের ধানের শীষ লাগানো ছিল। বেলা সোয়া ১১টার দিকে খিলগাঁও রেলগেট অতিক্রম করে আফরোজা আব্বাস তিলপাপাড়ায় পৌঁছান। এলাকার প্রায় ১৫ থেকে ২০ জন যুবক সেখানে গিয়ে নৌকার পক্ষে স্লোগান দিতে শুরু করেন। আফরোজা আব্বাস বিভিন্ন এলাকা ঘুরে দক্ষিণ গোড়ান এলাকায় পৌঁছালে সেখানে তাঁদের ওপর হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের ভাষ্য, আফরোজার গণসংযোগে থাকা নেতা-কর্মীদের ওপর পেছন থেকে স্থানীয় কয়েকজন যুবক ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। স্থানীয় আওয়ামী লীগের শতাধিক কর্মী আফরোজা আব্বাসের সঙ্গে থাকা নেতা-কর্মীদের পেছনে পেছনে যেতে শুরু করেন। তাঁদের মিছিলের আগে পুলিশ ছিল। একপর্যায়ে বিএনপি ও আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের দুজন নেতা ও বিএনপির কয়েকজন নেতা-কর্মী আহত হন।
সংঘর্ষের পর বিএনপির নেতা-কর্মীরা এলাকা ছেড়ে গেছেন। আওয়ামী লীগের নেতা-কর্মীরা খিলগাঁও চৌরাস্তার পাশে ইসলামী পাঠাগার ও সমাজকল্যাণ পরিষদের উল্টোপাশের সড়কে অবস্থান নেন। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *