ইজতেমার সময় নির্ধারণ নির্বাচনের পর: স্বরাষ্ট্রমন্ত্রী

জাতীয়

নিউজ মিডিয়া ২৪: ঢাকা : নির্বাচন পর্যন্ত বিশ্ব ইজতেমার তুরাগ মাঠ প্রশাসনের নিয়ন্ত্রণে থাকবে। নির্বাচনের পর আলোচনা করে ইজতেমার সময় নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শনিবার (১ ডিসেম্বর) ইজতেমার মাঠ দখলকে কেন্দ্র করে মাওলানা সা’দ ও ইব্রাহিম গ্রুপের বিবাদ নিষ্পত্তি করতে ডাকা বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।
সংঘর্ষের ঘটনা তদন্তে কমিটি গঠনের সিদ্ধান্তের কথাও জানান মন্ত্রী। এ সময়ের মধ্যে দুগ্রুপের বিবাদ নিষ্পত্তি করার উদ্যোগও নেয়া হবে বলে জানান তিনি।
সভায় মাওলানা সাদ-এর সমর্থিত গ্রুপের ওয়াসিফুর ইসলাম ও ইব্রাহিম দৌলা সমর্থিত গ্রুপের মাওলানা জুবায়ের হোসেনের পক্ষে আশরাফ আলী ও আব্দুল কুদ্দুস সভায় অংশ নেন। প্রায় দুঘণ্টার সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
বৈঠকে পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়াসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা, মাওলানা ফরিদ উদ্দীন মাসঊদ উপস্থিত ছিলেন।
শনিবার বিকেল ৩টায় বৈঠক শুরু হওয়ার কথা থাকলেও তাবলিগ জামাতের দুপক্ষ আসতে দেরি করে। বিকেল পৌনে ৪টার দিকে সভাস্থলে আসেন সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা জুবায়ের পক্ষ থেকে নেতৃবৃন্দ বিকেল পৌনে ৫টায় আসলে বৈঠক শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *