উঠে দাঁড়াতে পারছেন না এরশাদ, সিএমএইচে ভর্তি

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এখন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। সেখান থেকেই পার্টির দাফতরিক কাজ করছেন তিনি।
পার্টির একাধিক সূত্র বলছে, পার্টির চেয়ারম্যানের শারীরিক অবস্থা খুবই খারাপ। তিনি উঠে দাঁড়াতে পারছেন না। তাই সম্প্রতি সিএমএইচে যান এরশাদ।
সদ্য শেষ হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে গত ১০ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান ‘অসুস্থ’ এরশাদ। কয়েক দফা ফেরার তারিখ পরিবর্তন করে দেশে ফেরেন ২৬ ডিসেম্বর রাতে।
পরের দিন বারিধারার প্রেসিডেন্ট পার্কে সংবাদ সম্মেলন করে ঢাকা-১৭ আসন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন সংসদের বিরোধী দলনেতা হুসেইন মুহম্মদ এরশাদ।
এর মাঝেই ঘোষণা দেন তার অবর্তমানে পার্টির চেয়ারম্যান হবেন বর্তমানে কো-চেয়ারম্যান ও তার ছোটভাই জিএম কাদের। যদিও তার এ সিদ্ধান্ত নিয়ে পার্টির ভেতরে আলোচনা-সমালোচনা রয়েছে।
দলের একাংশের নেতারা চাইছেন, এরশাদের অবর্তমানে চেয়ারম্যান হন তার স্ত্রী রওশন এরশাদ।
এই ‘শোরগোলে’র মধ্যেই হঠাৎ খবর এলো এরশাদ সিএমইচে। সিঙ্গাপুর থেকে ফেরার পর কয়েকদিন বাসায় থেকে চলতি বছরের ৫ জানুয়ারি ভর্তি হন সম্মিলিত সামরিক হাসপাতালে।
বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। হাসপাতালে থাকলেও এরশাদ পার্টির সব ধরনের কার্যক্রম দেখভাল করছেন বলে নিশ্চিত করেছে দলীয় সূত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *