ঐক্যফ্রন্টের তিন দিনের কর্মসূচি ঘোষণা

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: ঢাকা : শুক্রবার থেকে (১৪-১৬ ডিসেম্বর) রোববার পর্যন্ত তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এই তিন দিনে নির্বাচনী প্রচারসহ শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবসের কর্মসূচিও থাকছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী অফিস পুরানা পল্টনে জোটের সমন্বয় কমিটির বৈঠকের পর কর্মসূচি ঘোষণা করা হয়।
কর্মসূচিতে আগামীকাল শুক্রবার সকাল ৮টায় মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন, দুপুর ২টায় মোহাম্মদপুরের টাউন হল বাজারে পথসভা, বিকাল ৩টায় ঐক্যফ্রন্টের অস্থায়ী কার্যালয়ে সংস্কৃতিকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা এবং বিকাল ৪টায় শ্যামপুরে পথসভা।
এসব অনুষ্ঠানে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন থাকবেন বলে জানানো হয়।
শনিবার ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশে সড়কপথে পথসভা করবে। এতে কামাল হোসেন নেতৃত্ব দেবেন বলে জানানো হয়েছে। টঙ্গী থেকে এই পথসভা শুরু হবে।
এছাড়া বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর সকাল ৯টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। একই দিনে বিকাল ৩টায় বিএনপির নয়াপল্টন অফিস থেকে বিজয় র্যালি করা হবে।
এ বিষয়ে সমন্বয় কমিটির গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ অভিযোগ করে বলেন, পুলিশ নানাভাবে হয়রানি করছে। এ পরিস্থিতি মোকাবিলায় জনগণকে নির্বাচনী মাঠে থাকতে হবে। এছাড়া নির্বাচন কমিশনকে বিব্রত না হয়ে নিজেদের দায়িত্বপালন করারও আহ্বান জানান তিনি। তিনি ১৫ ডিসেম্বরের পর থেকেই সেনাবাহিনী নামানোর দাবি জানান।
বৈঠকে সভাপতিত্ব করেন গণফোরাম নেতা জগলুল হায়দার আফ্রিক। এছাড়া আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ঐক্যফ্রন্ট নেতা শাহ মোহাম্মদ বাদল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *