করোনায় আক্রান্ত পরিবেশমন্ত্রী

জীবনযাপন

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হচ্ছেন বলে জানিয়েছে মন্ত্রণালয়।

কোভিডের উপসর্গ থাকায় মঙ্গলবার (১১ আগস্ট) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশমন্ত্রীর নমুনা নিয়ে টেস্ট করলে বুধবার (১২ আগস্ট) দুপুরে ফলাফল পজিটিভ আসে বলেও জানান মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দীপংকর বর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি সিএমএইচে ভর্তি হচ্ছেন বলেও জানান তথ্য কর্মকর্তা দীপংকর।
মন্ত্রী তার দ্রুত আরোগ্য কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য, সংসদ সদস্য এবং সচিব কোভিডে আক্রান্ত হন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী বীর বাহাদুর, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক কোভিডে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন। এছাড়া কোভিডে আক্রান্ত হয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরী গত ২৯ জুনে সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় ও লেজিসলেটিভ ও সংসদ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সচিব নরেন দাস ২১ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *