করোনা বিধি লঙ্ঘনের অভিযোগে বলিউড অভিনেত্রী গওহর খান নিষিদ্ধ

আন্তর্জাতিক বলিউড বিনোদন

ঢাকা (১৮ মার্চ, ২০২১): নিষিদ্ধ হলেন বলিউড অভিনেত্রী গওহর খান। করোনা বিধি লঙ্ঘনের অভিযোগে এ অভিনেত্রীকে ২ মাসের জন্য নিষিদ্ধ করেছে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লইজ (এফডাব্লিউআইই)।

সোমবার (১৫ মার্চ) সকালে এক টুইটে বিএমএস জানিয়েছে, শহরের নিরাপত্তার জন্য কোনোরকম আপোষ নয়। এক বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কারণ, তিনি করোনায় আক্রান্ত হওয়ার পরও নিয়ম মেনে চলেননি। নিয়ম সবার জন্যই সমান। সমস্ত নিয়ম মেনে এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়ার অনুরোধ করছি।

অন্যদিকে ওসিয়াড়া পুলিশের ডিসিপি এস চৈতন্য জানান, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯, ২৭০ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের ৫১ বি ধারা অনুযায়ী গওহরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএমসি।

এক বিজ্ঞপ্তিতে সংগঠনটি জানিয়েছে, করোনা আক্রান্ত হওয়ার পরও শুটিংয়ে অংশ নিয়ে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন গওহর খান। তার সঙ্গে শুটিং করা ক্রু সদস্যদের জীবন নিয়ে ছিনিমিনি খেলেছেন। বিষয়টি একেবারেই সহ্য করা হবে না। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ফেডারেশনের সমস্ত সদস্যদের গওহর খানের সঙ্গে কোনো কাজ না করার নির্দেশ দেওয়া হলো।

এদিকে গওহর খানের দাবি, করোনার রিপোর্ট নেগেটিভ আসার পরই শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ অভিনেত্রী লিখেছেন, সত্যের জয় সবসময় হয়।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরও শুটিংয়ে অংশ নেওয়ার অভিযোগে এ অভিনেত্রীর বিরুদ্ধে বৃহন্মুম্বাই পৌরসভার পক্ষ থেকে মামলা দায়ের করে বিএমসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *