কলারোয়ার ওসিকে প্রত্যাহার চেয়ে ইসিতে আবেদন

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪: ডেস্ক : কলারোয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও হয়রানির অভিযোগ করেছেন সাতক্ষীরার-১ আসনের বিএনপির প্রার্থী মো. হাবিবুল ইসলাম। বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বরাবর তিনি লিখিত অভিযোগ করেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ওই ওসিকে প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। লিখিত অভিযোগে বলা হয়, গত বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত বিএনপির প্রায় ১০ নেতার বাড়িতে কলারোয়া থানার পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযান চালায়।
তারা রাতভর ওইসব বাড়ির দরজা, জানালা ও অনেক বাড়ির আসবাবপত্র ভাংচুর করে। বিএনপি নেতাদের নাম ধরে বাড়ির অন্যান্য সদস্যদের হুমকি দিয়ে বলে, ‘ভোটের আগে বাড়ি আসলে হত্যা করা হবে।’ এছাড়াও কোন মামলা বা ওয়ারেন্ট না থাকা সত্ত্বে নেতা কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ভাংচুর ও হত্যার হুমকি দিচ্ছে কলারোয়া থানার পুলিশ প্রশাসন ও সরকারি দলের ক্যাডাররা।
এছাড়াও পুলিশ প্রতি রাতে কলারোয়া থানার বিভিন্ন ইউনিয়ন থেকে ৩০/৪০জনকে গ্রেপ্তার করছে। যাদের বিরুদ্ধে কোন সুনির্দিষ্ট অভিযোগ নেই। তাদেরকে অজ্ঞাত নামে মামলায় অন্তর্ভূক্ত করে আদালতে প্রেরণ করা হচ্ছে।
এমন তান্ডবের পরও কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ কোন পদক্ষেপ গ্রহণ না করে বরং তাদেরকে উৎসাহিত করে নিজেকে তাদের দলীয় কর্মী হিসাবে আত্মপ্রকাশ করে। এসব ঘটনার দ্রুত এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদকে অনিতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানান হাবিবুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *