কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: বিএনপি

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: নির্বাচনে সেনা মোতায়েন নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যকে ‘দূরভিসন্ধিমূলক’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
নির্বাচনে সেনা মোতায়েন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন কমিশন চাইলে নির্বাহী বিভাগ বাধ্য থাকবে দিতে। এখন ওবায়দুল কাদের সাহেবরা দীর্ঘদিন ধরে বলে আসছেন দেওয়া যাবে না। এখন তাঁদের এই বক্তব্য নিঃসন্দেহে মানুষ স্বাভাবিকভাবে নেয় না। কারণ তারা আজকে যেটা বলবে আগামীকাল সেটা উল্টে দেবে। অথবা তারা যেটা বলবে সেখানে দুরভিসন্ধি থাকে। তাঁর এ বক্তব্য দুরভিসন্ধিমূলক কি না এটা দেখার বিষয় আছে।’
কারাবন্দি বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়েও সরকার জল ঘোলা করছে বলে অভিযোগ করেন রুহুল কবির রিজভী। অনতিবিলম্বে বিএনপির চেয়ারপারসনকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি জানান তিনি। ঈদের আগেই জনগণ বেগম জিয়ার মুক্তি প্রত্যাশা করলেও সরকার অন্যায়ভাবে কারাবন্দি করে রেখেছে বলে অভিযোগ করেন রিজভী।
গতকাল বৃহস্পতিবার রাতে ছাত্রদল সভাপতি রাজীব আহসান রাজীব কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়ার পর জেল গেটে তাঁকে আবারও আটক করা হয়েছে বলে দাবি করেন রিজভী। ছাত্রদলের সভাপতিকে জেলগেট থেকে সাদা পোশাকের পুলিশ আটক করলেও তারা আটকের কথা অস্বীকার করছে বলে দলের পক্ষে অভিযোগ করেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *