খালেদা জিয়াকে ছাড়া এ দেশের জমিনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না : গয়েশ্বর

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪:  কুমিল্লা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বেগম খালেদা জিয়াকে ছাড়া এ দেশের জমিনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। আগে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে; পরে জাতীয় নির্বাচন।
শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার লাকসামে বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় দোয়া এবং ইফতার মাহফিলে তিনি একথা বলেন।
বেগম জিয়াকে মুক্ত করার জন্য ঐক্যবদ্ধ আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি বিএনপি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ‘আগে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করুন। আগামী নির্বাচনে আপনাদেরকে পুরষ্কৃত করা হবে।’
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু, খালেদা জিয়ার উপদেষ্টা জহিরুল হক শাহাজাদা মিয়া, ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, আবদুল আউয়াল খান, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ড. ছৈয়দ একেএম সরওয়ার উদ্দিন ছিদ্দিকী, কুমিল্লা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জসিম, জেলা যুবদলের সভাপতি আমিরুজ্জামান আমির, লাকসাম পৌরসভা বিএনপির সভাপতি আবুল হাশেম মানু, পৌর জামায়াতের আমির মোঃ আবুল হাশেম, উপজেলা বিএনপির সেক্রেটারী আবদুর রহমান বাদল, পৌর সেক্রেটারি বেলাল রহমান মজুমদার, পৌর জামায়াতের সেক্রেটারি জয়নাল আবেদীন, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সেক্রেটারি সরওয়ার জাহান দোলন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *