খালেদা জিয়াকে সাজানো মামলায় বন্দি করে রাখা হয়েছে: বিএনপি

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: খালেদা জিয়াকে সাজানো মামলায় বন্দি করে রাখা হয়েছে বলে জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ন্যায়বিচার পাওয়ার সর্বশেষ আশ্রয়স্থল সর্বোচ্চ আদালত এবং জামিন পাওয়া মানুষের অধিকার। অথচ খালেদা জিয়াকে হাইকোর্ট জামিন দেওয়ার পরও সর্বোচ্চ আদালত কর্তৃক জামিন স্থগিত করার ঘটনাটি সম্পূর্ণরূপে সরকার নির্দেশিত। রিজভী অভিযোগ করেন, আলিয়া মাদ্রাসার ক্যাঙ্গারু কোর্টে সাজানো মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে বন্দি করে রাখা হয়েছে খালেদা জিয়াকে।
আজ বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা সংস্কার আন্দোলনকারীদের দাবির মুখে প্রায় দু’মাস আগে জাতীয় সংসদে সম্পূর্ণরূপে কোটা বাতিলের ঘোষণা দেন। আসলে সেদিনই আমরা বলেছিলাম-এই ঘোষণা একটি নাটক ও ছাত্র আন্দোলনের প্রতি প্রতারণা। এখন সেটি অক্ষরে অক্ষরে দৃশ্যমান হচ্ছে।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. সিরাজউদ্দীন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক আসাদুল করীম শাহীন, নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *