খুলনায় মুখোশ পরে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা, ভাঙচুর

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪:খুলনা: খুলনা-৩ (দৌলতপুর-খালিশপুর-খানজাহান আলী) আসনে বিএনপি প্রার্থী রকিবুল ইসলাম বকুলের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।
বুধবার রাত ৭টা ২২ মিনিটে এই হামলা চালানো হয়।
এ সময় বাড়ির বাইরে রাখা বকুলের গাড়ি, একটি মাইক্রো ও ২ প্রাইভেটকারসহ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।
এর আগে বুধবার সকাল ৯টা থেকে তাকে দিনভর নিজ বাড়িতে অবরুদ্ধ রাখার অভিযোগ করেন বকুল।
হামলার ভিডিও ফুটেজে দেখা গেছে, ৭টা ২১ মিনিটে একদল যুবক মুখে কাপড় বেঁধে বাড়ির সামনে রাখা গাড়িগুলো ভাঙচুর করতে থাকেন।
ভাঙচুরের শব্দ পেয়ে বাড়ির ভেতর থেকে বুকলের সমর্থকরা বাইরে বের হলে ওই যুবকরা আবারও ফিরে আসে।
এ সময় তাদের হাতে রাম দা ও ধারালো অস্ত্র ছিল। হামলাকারী যুবকরা বাড়ির ভেতরে ঢুকে মূলগেট ও সাটার কোপানোর চেষ্টা করে। কিছু সময় পর তারা চলে যায়।
প্রার্থী বকুল বলেন, একাধিকবার নিরাপত্তা চাওয়া হলেও প্রশাসনের পক্ষ থেকে কোনো ধরনের সহযোগিতা করা হচ্ছে না। এমন অবস্থায় তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন।
তিনি বলেন, সারা দিন বাড়ির সামনে পুলিশ ও ডিবি পুলিশ তাকে খালিশপুরের বাসভবনে অবরুদ্ধ করে রাখে। কোনো প্রকার প্রচারণা করতে দেয়া হয়নি। যেসব নেতাকর্মীরা বাড়িতে এসেছিল তাদেরকে আমার সামনে থেকে আটক করা হয়েছে।
বকুল বলেন, সন্ধ্যার পর ২০-৩০ জন মুখোশধারী ধারালো অস্ত্র নিয়ে আমার বাড়িতে হামলা করে। এ সময় আমার নিজস্ব যানবাহনসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। বাড়ির খুব কাছেই পুলিশের অবস্থান থাকলে তারা কোনো প্রকার বাধা দেয়নি। সার্বক্ষণিক নিরাপত্তা চাওয়া হলেও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না।
এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার সোনালী সেন বলেন, প্রার্থীর ওপর হামলা হয়নি। বাড়ির সামনে কিছু গাড়ি ভাঙচুর করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *