গীতিকার শিফফাত শাহরিয়ারের লেখা গানে কণ্ঠ দিলেন দেশবরেণ্য সঙ্গীত শিল্পী ফাহমিদা নবী।

চলচ্চিত্র বলিউড বাংলাদেশ বিনোদন ভিডিও রাজধানী শিল্প ও সাহিত্য

ঢাকা (২২ সেপ্টেম্বর ২০২০) : গীতিকার শিফফাত শাহরিয়ারের লেখা গানে কণ্ঠ দিলেন দেশবরেণ্য সঙ্গীত শিল্পী ফাহমিদা নবী।ভালবাসা কারে বলেশিরোনামের এই গানটি সুর করেছেন সুরকার বর্ণ চক্রবর্তী।

গীতিকার শিফফাত শাহরিয়ার বলেন, ‘বরেণ্য শিল্পী ফাহমিদা নবীর কন্ঠে নতুন গানটি শ্রোতাদের জন্য বড় একটি উপহার। ফাহমিদা আপার কণ্ঠে আমার লেখা গান শুনে আমি অভিভূত। আর বর্ণদার সুরে আমি মুগ্ধ। আশা করছি, গানটি শ্রোতাদেরও ভালো লাগবে।

বর্ণ চক্রবর্তী বলেন, ‘আমার কাছে ফাহমিদা নবী মানে একজন শিক্ষক। তিনি একটি লাইব্রেরির মতোন। জীবনের নানা রং দিয়ে তিনি গানে গানে নতুন গল্প বলেন। আজ বহুদিন পর আবারও তার সঙ্গে কাজ করার সুযোগ পেলাম এই গানের মাধ্যমে। গানের প্রতিটি কথা যেন এক একটি ইমোশন। খুব ভালোবেসে গানটি লিখেছেন শিফফাত শাহরিয়ার।

তিনি আরও বলেন, ‘গানের কথা যখন খুব ভালো হয়, তখন সুর করার শক্তি অনেক বেড়ে যায়। আমার সর্বোচ্চ মেধা দিয়েছি এই গানটিতে। এবার বাকিটা শ্রোতাদের হাতে।ভালোবাসা কারে বলেআমাদের একটি টিমওয়ার্ক। আশা করি, ভালো লাগবে সবার।রোববার (১৯ সেপ্টেম্বর) হিউজ টিভ ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পায়।

গানটি প্রসঙ্গে শিল্পী ফাহমিদা নবী বলেন, ‘যারা শান্ত মেজাজের গান পছন্দ করেন তাদের এই গানটি ভালো লাগবে আশা করি। গানটি করোনাকালীন হতাশাকে পেছনে ফেলে মানুষের মাঝে প্রেম,ভালোবাসা আর জীবনের আনন্দ ছড়িয়ে দিতে সক্ষম হবে।

সবাইকে গানটি শোনার আমন্ত্রণ জানান এই গুণী শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *