ঘুষ, দুর্নীতি ও কমিশনবাণিজ্য আমাকে স্পর্শ করতে পারবে না: গণপূর্তমন্ত্রী

এক্সক্লুসভি

নিউজ মিডিয়া ২৪: নাজিরপুর: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। তাই কোনো ঘুষ, দুর্নীতি ও কমিশনবাণিজ্য আমাকে স্পর্শ করতে পারবে না।
শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫৬তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, অভিভাবকদের কাছে আমার আহ্বান- বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আপনাদের সন্তানদের আদর্শ মানুষ হিসাবে গড়ে তুলুন।
একটি জাতিকে মাথা উঁচু করে দাঁড়াতে হলে সে জাতিকে অবশ্যই সুশিক্ষিত ও আদর্শবান হতে হবে। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে শিক্ষিত করতে বিনামূল্যে পাঠ্যবই দিচ্ছেন।
নিজ গ্রামের ওই বিদ্যালয়ে পড়াশোনার স্মৃতিচারণ করে তিনি বলেন, আমার বাবা আমাদের ভাইবোনদের লেখাপড়া করাতে তার বাবার (দাদা) জমি বিক্রি করেছেন। আপনাদের তা করতে হচ্ছে না।
এ সময় তিনি দলীয় স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ করে আরও বলেন, মাদক ও সন্ত্রাসীদের ভালো হয়ে যেতে হবে নতুবা জেলে যেতে হবে। তাতে তারা (মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী) যদি আমার কোনো আত্মীয় বা পরিবারের কেউ হন তা হলেও ছাড় পাবে না।
আমার নির্বাচনী এলাকায় (পিরোজপুর-১) আমার দ্বারা কেউ রাজনৈতিক প্রতিহিংসার শিকার হবে না। এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। তাই কোনো ঘুষ, দুর্নীতি ও কমিশনবাণিজ্য আমাকে স্পর্শ করতে পারবে না, বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *