চাঁদপুরে কারেন্টজাল জব্দ এবং ৪০ পিচ ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

জেলার-খবর

চাঁদপুর থেকে: কামরুল হাসান রনি : চাঁদপুর শহরের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের পৃথক অভিযানে ৪০ ইয়াবা ট্যালেটসহ বিল্লাল মিশরী (৩৫) নামে মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। ৫ মার্চ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় লোহারপোল এলাকা থেকে তাকে আটক করা হয়। একই দিনে সকালে দোকানঘর ও রনাগোয়াল মেঘনা নদীর পাড় এলাকায় জাটকা রক্ষায় ঝটিকা অভিযান পরিচালনা করে আনুমানিক ৩ লক্ষাধিক টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

পুরাণবাজার ফাঁড়ি সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর নির্দেশক্রমে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এসআই মো. জাহাঙ্গীর হোসেন, এসআই কালাম ও এএসআই মজিবুরের নেতৃত্বে সঙ্গিয় ফোর্স জাটকা রক্ষার এবং মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা সময় লোহারপুলের কলুর পান দোকানের সামনে ৪০ পিচ ইয়াবাসহ মাদক বিক্রেতা বিল্লাল মিশরীকে পিতা মৃত নুরু গাজী আটক করা হয়। সে পুরাণবাজার মধুসূদন স্কুল মাঠের কোনার চিহ্নিত জামাল খানের বাড়ির ভাড়াটিয়া বলে জানায় পুলিশ। এছাড়া দোকানঘর ও রনাগোয়াল এলাকায় জাটকা রক্ষার অভিযান চালানোর সময় দুই-তিনজন জেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে জাল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে জেলে নৌকার কারেন্ট জালগুলো জব্দ করে পুলিশ ফাঁড়িতে আনা হয়। একই দিনে পুরনো মামলা আসামী মিরাজ গাজী পুত্র মফিজ গাজীকে আটক করে চাঁদপুর মডেল থানায় সোর্পদ করা হয়।

ফাঁড়ির এসআই মোঃ জাহাঙ্গীর আলম জানান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম স্যারের নির্দেশে মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *