জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

বিনোদন ভারত

ঢাকা (২৬ জানুয়ারি, ২০২১) : প্রতীক্ষা জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান তার প্রেমিকা নাতাশা দালাল।

একই স্কুলে পড়েছেন বরুণ নাতাশা। বহুদিনের প্রেম দুজনের। প্রকাশ্যে নিজের প্রেমিকার কথা কখনও বলেননি বরুণ। তবে একাধিকবার নাতাশাকে সঙ্গে নিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন।

চলতি সপ্তাহের শুরু থেকেই বরুণনাতাশার আলীবাগের বাংলোতে বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবারই (২৩ জানুয়ারি) হয়েছে মেহেন্দি সংগীত অনুষ্ঠান।

তবে এরই মধ্যে শোনা যাচ্ছে, বরুণনাতাশার বিয়েতে আমন্ত্রিত নন বচ্চন পরিবারের কেউ। নিমন্ত্রণ করা হয়নি গোবিন্দকেও। উল্লেখ্য, ‘কুলি নম্বর সিনেমার রিমেকের সময় ডেভিডবরুণের সঙ্গে গোবিন্দর মনোমালিন্য হয়। সেই জন্যই কি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়লেন বলিউডেরহিরো নম্বর ’? এই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আলিবাগে বরুণের বিয়েতে থাকবেন শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকারা।

রোববার রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়েতে দুই পরিবারের সদস্য ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার আনন্দঘন মুহূর্তের বেশ কয়েকটি ছবি বরুণ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবির ক্যাপশনেকুলি নাম্বার ওয়ানখ্যাত অভিনেতা লেখেন, আজীবনের ভালোবাসা সবেমাত্র আনুষ্ঠানিক রূপ পেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *