ডান্ডা বেড়ি পরা অবস্থায় মায়ের জানাজায় বিএনপির নেতা

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪: বান্দরবান: প্যারোলে ৩ ঘণ্টার জন্য মুক্তি পেয়ে মায়ের জানাজায় শরিক হলেন বান্দরবান জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট কাজী মুহিতুল হোসেন যত্ন। এসময় তাঁর হাত পায়ে ডান্ডা বেড়ি পরানো ছিল। সোমবার সকালে যত্নকে কারাগার থেকে শহরের কেন্দ্রীয় ঈদগা ময়দানে তার মায়ের জানাজায় নিয়ে আসে পুলিশ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি ও আওয়ামী লীগের অফিস পোড়ানোর অভিযোগে লামা থানায় তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মমালা দায়ের করা হয়। পরে তাকে পুলিশ জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে গ্রেফতার করে। রোববার তার মা শহরের বালাঘাটাস্থ নিজ বাসায় ৮২ বছর বয়সে মারা যান।
মায়ের জানাজায় অংশ নিতে কাজী মহিতুল হোসেন যত্নকে ৩ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেয়া হয়। তিনি জানাজায় ডান্ডা বেড়ি পরা অবস্থায় অংশ নেন। তবে ডান্ডা বেড়ি পরা অবস্থায় জানাজায় অংশ নেয়ার এ দৃশ্যে উপস্থিত মুসল্লিদের মধ্যে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তবে বিকেলে তার জামিন হয়েছে বলে জানান বিএনপির নেতারা।
বান্দরবান কারাগারের জেলার দিদারুল আলম জানান, নিরাপত্তার জন্য পুলিশের নির্দেশেই কাজী যত্নকে ডান্ডা বেড়ি পরিয়ে জানাজায় নিয়ে আসা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *