দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়া আমান অভিনয়কে বিদায় জানালেন

চলচ্চিত্র জীবনযাপন বিনোদন

ঢাকা (৩১ মার্চ, ২০২১): অভিনয়কে বিদায় জানালেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়া আমান।

নাট্য ও চলচ্চিত্র নির্মাতা তন্ময় তানসেনের হাত ধরে শোবিজ অঙ্গনে পা রাখেন প্রিয়া আমান। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো—‘যে কেউ না তার সাথে’, ‘সংসার সুখের হয় বেদনার গুণে’, ‘কামিনী’, ‘আড়ালে অন্তরালে’, ‘শার্লক হোমস’, ‘অতঃপর প্রেম, তারপর ভালোবাসা’ প্রভৃতি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রিয়া আমান দেশ টিভিতে প্রচারিত ‘ফেয়ার অ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’ অনুষ্ঠান উপস্থাপনা করেন।

প্রিয়া আমান বর্ষীয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। ‘অদৃশ্য শত্রু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ সিনেমায় জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘বিজয়িনী’। এটি পরিচালনা করছেন শারমীন সুলতানা শর্মী। এতে অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। ২০১৪-১৫ অর্থ বছরে অনুদানের এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়টি জানিয়ে প্রিয়া আমান লিখেছেন—‘অভিনয় জগতে আর বোধহয় কাজ করা হবে না। তবে অভিনয় জগতটাকে ভালোবাসব, ভালোবাসি আমরণ।’

অনেক সাংবাদিক ও নির্মাতা প্রিয়া আমানের খোঁজ করছেন। তাদের উদ্দেশ‌্যে এই অভিনেত্রী লিখেছেন—‘অনেক ভাই-বোন, বন্ধু, প্রিয় সাংবাদিক, পরিচালক বন্ধুরা জানেন না আমি এখন কোথায় আছি। যারা কাজের জন্য আমাকে কল করছেন, তাদের উদ্দেশ‌্যে মূলত এই স্ট‌্যাটাস। আমি এখন লন্ডনে আছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। করোনা পরিস্থিতি ভালো হলে আগামী ডিসেম্বরে বাংলাদেশে আসব। তখন সবার সঙ্গে দেখা হবে ইনশাল্লাহ।’

অভিনয়কে বিদায় জানানোর কারণ জানতে রাইজিংবিডির পক্ষ থেকে প্রিয়া আমানের ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করা হলে কোনো সাড়া মিলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *