দুদক কর্মচারীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: নারায়ণগঞ্জে ইয়াবাসহ হাসিবুল ইসলাম সুমন (৩৮) নামে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এক কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর নিজেকে দুদকের কর্মচারী পরিচয় দিয়েছেন হাসিবুল ইসলাম।
শুক্রবার গভীর রাতে শহরের গলাচিপা কলেজ রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতার হাসিবুল ইসলাম সুমন ওই এলাকার হাবিবুল্লার ছেলে এবং দুদকের সেগুনবাগিচার কার্যালয়ে কর্মরত বলে জানিয়েছেন। তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি মো. কামরুল ইসলাম বলেন, ইয়াবাসহ গ্রেফতারের পর হাসিবুল ইসলাম সুমন নিজেকে দুদকের কর্মচারী পরিচয় দিয়েছেন। আমরা বিষয়টি যাচাই-বাছাই করছি।
এদিকে, গ্রেফতার হাসিবুল ইসলাম সুমনের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাকে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। এমন কাজটি করেছে পুলিশ।
এ ব্যাপারে ওসি কামরুল ইসলাম বলেন, একজন অপরাধী যখন গ্রেফতার হন তখন নিজেকে নির্দোষ দাবি করেন। সুমনও তাই করছেন। কিন্তু কথা হচ্ছে তাকে ফাঁসালে পুলিশের লাভ কী? তাকে ফাঁসানো হয়নি, বরং তিনি ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *