নোয়াখালীতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলায় আহত ৪

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪: নোয়াখালী: নোয়াখালী জেলা শহর মাইজদীতে চাঁদার দাবিতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। এ সময় পিটুনিতে ওই সাংবাদিকসহ অন্তত ৪ জন আহত হন।
শনিবার দুপুরে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ এক হামলাকারীকে আটক করেছে।
স্থানীয় সূত্র জানায়, শহরের চন্দ্রপুর এলাকার সন্ত্রাসী তপু ও আজিম দীর্ঘদিন থেকে দৈনিক ভোরের দর্পন পত্রিকার সাংবাদিক দিদরুল আলমের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। তিনি চাঁদা দিতে অস্বীকার করায় শনিবার দুপুরে তপু ও আজিমের নেতৃত্বে একদল সন্ত্রাসীসহ বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট শুরু করে। এ সময় বাধা দিলে সন্ত্রাসীরা পিটিয়ে সাংবাদিক দিদারুল আলম(৪২), তার বাবা আবুল কালাম(৭৫), মা আয়েশা খাতুন(৬০) ও ছোট ভাই মাহে আলমকে(৩৫) আহত করে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার খবর পেয়ে নোয়াখালীর সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গোলাম আজম নামের সন্ত্রাসীকে আটক করলেও সন্ত্রাসী তপু ও আজিমসহ অন্যরা পালিয়ে যায়।
নোয়াখালী সদর থানার অফিসার ইনচর্জ(ওসি) আনোয়ার হোসেন সাংবাদিকের বাড়িতে হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় জড়িত একজনকে আটক করেছি। বাকিদেরকে ধরতে অভিযান চলছে। হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *