পিএসজি ছাড়ছেন সিলভা

খেলা

নিউজ মিডিয়া ২৪: স্পোর্টস ডেস্ক : এবারের গ্রীষ্মকালীন দল-বদলে পিএসজি ছাড়তে যাচ্ছেন ক্লাবটির অধিনায়ক থিয়াগো সিলভা। ক্লাবটির সঙ্গে আট মৌসুম ধরে খেলে যাচ্ছেন ব্রাজিলিয়ান এই তারকা সেন্টার-ব্যাক।

ফ্রান্সের সংবাদমাধ্যমকে উদ্ধৃত করে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে শেষ হতে যাওয়া চুক্তির পর ৩৫ বছর বয়সী সিলভাকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হবে না। এই সিদ্ধান্তের কথা পিএসজির ক্রীড়া বিষয়ক পরিচালক লিওনার্দো সিলভাকে জানিয়েও দিয়েছেন।

করোনাভাইরাসের মহামারির কারণে লিগ ওয়ানের চলতি মৌসুমের বাকি খেলা ছাড়াই মৌসুম শেষ করে দেওয়া হয়েছে। তাতে পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হলেও ২০ কোটি ইউরোর বেশি ক্ষতির মুখে পড়েছে ক্লাবটি। তাই খরচ কমানোর উপায় খুঁজছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

২০১২ সালে এসি মিলান থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন সিলভা। রক্ষণভাগের এই খেলোয়াড় প্যারিসের ক্লাবটি ছেড়ে ব্রাজিলের ফ্লামিনেনসে নাম লেখাতে পারেন বলে ধারণা করা হচ্ছে। রবিবার ক্লাবটির জার্সি পায়ে ছবি তুলতেও দেখা গেছে সিলভাকে। জার্সিটির পেছনে নিজের নামও ছিল।

পিএসজির হয়ে সিলভার ক্যারিয়ার সাফল্যে মোড়ানো। আট মৌসুমের মধ্যে সাতবার জিতেছেন লিগ ওয়ান শিরোপা। চারবার জেতেন ফরাশি কাপ এবং পাঁচবার জেতেন ফরাসি লিগ কাপ শিরোপা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *