পুলিশে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি: ১৫ লাখ টাকাসহ আটক ৮

বিজ্ঞান ও প্রযুক্তি

নিউজ মিডিয়া ২৪: চাঁপাইনবাবগঞ্জ : পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ভুয়া পরীক্ষার্থী ও জালিয়াত চক্রের হোতাসহ আটজনকে আটক করেছে পুলিশ। এ সময় ১৫ লাখ টাকাও উদ্ধার করেছে তারা। আটক আটজনের মধ্যে ছয়জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। বাকি দুইজনের বাড়ি রংপুর ও শেরপুরে।

আটক হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন জালিয়াত চক্রের হোতা রংপুরের পীরগঞ্জ উপজেলার সাহাপুরের সেতু মণ্ডল ও তাঁর সহযোগী শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা গ্রামের মোকারম হোসেন। চক্রটি টাকার বিনিময়ে চাকরিপ্রার্থীর পরিবর্তে মেধাবী কাউকে দিয়ে লিখিত পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করে দেন বলে জানান পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম ।

আজ সোমবার দুপুর আড়াইটায় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। তিনি জানান, পুলিশ কনস্টেবল  নিয়োগের লিখিত পরীক্ষায় বেশি নম্বর পাওয়া দুই প্রার্থী মৌখিক পরীক্ষায় এসে আশানুরূপ উত্তর দিতে না পারায় পুলিশের সন্দেহ হয়। পরে ওই দুই পরীক্ষার্থীকে আটকের পর জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে গত ৩ মার্চ থেকে আজ ভোর পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়ায় অভিযান চালিয়ে এই জালিয়াত চক্রকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *