বিএনপি সরকারি কর্মকর্তাদের হুমকি দিচ্ছে : হানিফ

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: কুষ্টিয়া : বিএনপি নেতারা এখন সরকারি কর্মকর্তাদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের প্রার্থী মাহবুবউল আলম হানিফ। এ ছাড়া নির্বাচনের দিন জাল ব্যালট ছাপিয়ে বিএনপি পরিবেশ নষ্ট করতে পারে বলেও তিনি মন্তব্য করেন।
শুক্রবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নে নিজের নির্বাচনী প্রচার ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
মাহবুবউল আলম হানিফ বলেন, তারা এবার কৌশল পাল্টেছে। তারা এখন বিভিন্ন সরকারি কর্মকর্তাকে হুমকি দিচ্ছে। টেলিফোনে হুমকি দিচ্ছে। চিঠি দিয়েও হুমকি দিচ্ছে। প্রাণনাশের ভয় দেখিয়ে, নির্বাচন প্রক্রিয়াতে একটি ভীতিকর পরিস্থিতি তৈরি করতে চান তাঁরা। তবে যেকোনো রকমের সন্ত্রাস দমনে সরকার বদ্ধপরিকর। এই ধরনের হুমকি-ধমকি দিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করা যাবে না।’
“একটা ভুয়া ব্যালট পেপার নিয়ে কিছু সিল মেরে বাইরে ফেলে রেখে বলল, যে ব্যালট পেপার এখান থেকে চুরি হয়েছে বা ছিনতাই হয়েছে। এখন এইটা কী আসল ব্যালট পেপার না নকল, এটা যাচাই করা সংবাদমাধ্যমের পক্ষে সম্ভব হয় না। কিন্তু সংবাদ প্রচারিত হওয়ার পর সারা দেশে মানুষের কাছে প্রতীয়মান হয়, যে হয়তো ঘটনা সত্য। এ রকম একটা পরিবেশ তৈরি করতে পারে।”
তিনি বলেন, আমাদের দেশে অনেক বিষয়ই জাল ছাপা হয়। টাকা যখন জাল হয়, তখন ব্যালট পেপার জাল করাটা, খুব কঠিন কাজ নয়। এ ধরনের প্রতিবেদন গোয়েন্দা সংস্থাগুলোর কাছে আছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন। কিন্তু মির্জা ফখরুল সাহেব, এটার রিঅ্যাক্ট করে প্রমাণ করেছেন, তাদের মনেও এ ধরনের একটা গোপন ষড়যন্ত্র আছে। যার ফলে উনি তাৎক্ষণিকভাবে এটার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন, যোগ করেন হানিফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *