মাদক ব্যবসায় বাধা, অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪: নরসিংদী : নরসিংদীতে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি রানা আকবর মোল্লার বাড়িতে হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। মাদক ব্যবসায়ীদের ভয়ে এখন এলাকাছাড়া ছাত্রলীগ নেতার পরিবার।
তাদের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে পরিবারটি। রোববার দুপুরে এলাকাবাসীর ব্যানারে নরসিংদী শহরের বেলিন্ডা রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সাবেক ছাত্রলীগ নেতা রানা আকবর বলেন, মাদক ব্যবসায় বাধা দেয়ায় ২৩ জানুয়ারি দুপুরে কাউরিয়া পাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী খান আলামিন ও কসাই বাবুর নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে আমার বাড়িতে হামালা চালায়। ওই সময় বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় তারা। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে পর পর কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করা হয়। এ ঘটনায় আমি বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেছি। কিন্তু এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
তিনি আরও বলেন, মামলা হলেও আসামিদের গ্রেপ্তার করছে না পুলিশ। উল্টো নিরীহ গ্রামবাসীকে হয়রানি করা হচ্ছে। এ থেকে মুক্তির জন্য প্রশাসনের সহযোগিতা চাই আমি। সংবাদ সম্মেলনে এলাকাবাসী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *