মিয়ানমারের সীমান্তরক্ষীর গুলিতে বাংলাদেশি তরুণ গুলিবিদ্ধ

জেলার-খবর

নিউজ মিডিয়া ২৪: কক্সবাজার : নাফ নদীতে মাছ শিকাররত অবস্থায় মিয়ানমারের সীমান্তরক্ষী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) এর গুলিতে শফি আলম (১৮) নামে এক বাংলাদেশি জেলে গুলিবিদ্ধ হয়েছেন।
বুধবার দুপুরে দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার সংলগ্ন নাফ নদীতে এ ঘটনা ঘটে। শফি আলম টেকনাফ হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার নাইক্ষংখালীর এলাকার নুর আলমের ছেলে।
শফি আলমের বড় ভাই ফরিদ আলম বলেন, বুধবার সকালে নাফ নদীর মৌলভীবাজার পয়েন্টে দিয়ে ছোট একটি নৌকায় করে মাছ ধরতে যান তারা দুই ভাই। মাছ ধরার সময় হঠাৎ করে বিজিপির একটি টহল দল বাংলাদেশ জলসীমায় ঢুকে নৌকার কাছাকাছি এসে গুলি ছুঁড়লে আমি নদীতে লাফ দিয়ে পানিতে ডুবে যায়। এসময় গুলিবিদ্ধ হন ছোট ভাই শফি আলম। পরে তারা চলে গেলে গুলিবিদ্ধ অবস্থায় শফিকে উদ্ধার করে উখিয়া এমএসএফ হল্যান্ড নামে একটি এনজিও সংস্থা চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা শঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে শফি।
টেকনাফ ২ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বলেন, পরিবারের পক্ষ থেকে এ বিষয়টি এখন পর্যন্ত কেউ অবহিত করেননি। তারপরও বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *