রাজধানীতে পাঠাও চালককে কুপিয়ে হত্যা

অপরাধ

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: রাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার ভোরে মিরপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন জুয়েলের মৃত্যু হয়।
নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিঙ্গাইর উপজেলার সিরাজ মিয়ার ছেলে ও আদাবর এলাকায় স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে ভাড়া থাকতেন বলে জানান তিনি।
আদাবর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ জুয়েলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুরমাঠ এলাকায় জুয়েলের ওপর অতর্কিত হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে জুয়েলকে কুপিয়ে পালিয়ে যায়।
পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি বলেন, নিহত জুয়েল অ্যাপসভিত্তিক পাঠাও চালক ছিলেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আদাবর থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান জানান, রাতে ঘটনা পর পরিচিত লোকেরা জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালে জুয়েল মারা যান।
তিনি আরও জানান, নিহত ব্যক্তির স্ত্রী কিছুদিন আগে আদাবর থানায় একটি মামলা করেন। ধারণা করছি, ওই মামলার আসামিরাই জুয়েলকে কুপিয়ে হত্যা করেছেন।
তবে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন জানিয়ে ওসি (তদন্ত) শাহিনুর বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না। জুয়েলের হত্যাকারীদের অনুসন্ধানে নেমেছে আদাবর পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *