রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মুম্বাইয়ের আদালত জামিন দিয়েছে।

আন্তর্জাতিক বিনোদন ভারত

ঢাকা (অক্টোবর, ২০২০) : প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক সংক্রান্ত মামলায় বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে বুধবার মুম্বাইয়ের উচ্চ আদালত জামিন দিয়েছে।

৩৪ বছর বয়সী সুশান্ত সিংয়ের মৃত্যুর সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের একদিন পরই গত ৯ সেপ্টেম্বর রিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো গ্রেপ্তার করে। সুশান্তের মৃতদেহ ১৪ জুন মুম্বাইয়ের ফ্ল্যাটে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এরপর বলিউডে মাদক নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান – বলিউডের অনেক তারকাকেই ইতিমধ্যে তলব করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। রিয়ার মোবাইল ফোন থেকে প্রাপ্ত হোয়াটসঅ্যাপ চ্যাটে স্পষ্টতই প্রকাশ পেয়েছে যে তারা বিদেশিদের সাথে লিঙ্কযুক্ত ডিলারদের কাছ থেকে ড্রাগ কেনেন।

ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের হাতে গ্রেপ্তার হওয়ার প্রায় এক মাস পর রিয়া জামিন পেলেও তার ভাই একই মামলায় জামিন পাননি। এছাড়া রিয়ার প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সাবেক দুই কর্মচারীও জামিন পেয়েছেন।

রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্দে গণমাধ্যমকে বলেছেন, ‘সত্য ও ন্যায়বিচার প্রাধান্য পেয়েছে এবং শেষ পর্যন্ত তথ্য ও আইন সম্পর্কিত দলিলগুলো হাইকোর্টের বিচারপতি সরং ভি কোতওয়াল গ্রহণ করেছেন। এই মামলায় তার গ্রেপ্তার অযাচিত।’

তবে উচ্চ আদালত বলিউড অভিনেত্রীকে মুক্তি দেয়ার জন্য কিছু শর্ত দিয়েছে। এগুলো হলো- ১ লাখ ভারতীয় রুপি জামানত হিসেবে দিতে হবে এবং আগামী ১০ দিন দিনে একবার নিকটস্থ থানায় হাজিরা দিতে হবে। পুলিশের কাছে তার পাসপোর্টও জমা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *