শনিবার আ’লীগের বিশেষ বর্ধিত সভা

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: ঢাকা : ৩০ শনিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রাজশাহী, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান, মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নির্বাচিত কাউন্সিলরগণ এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যগণ উপস্থিত থাকবেন।

জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণকে সংশ্লিষ্ট জেলা/মহানগরের অধীন ইউনিয়ন, ওয়ার্ড ও চেয়ারম্যান, কাউন্সিলার এবং জেলা পরিষদের সদস্যদের নামের তালিকা বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয়ে প্রেরণ এবং বর্ধিত সভায় সকলকে সাথে নিয়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংশ্লিষ্ট সকলকে এই বর্ধিত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ এতথ্য জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *