সাকিবদের দলের নেতৃত্ব হারালেন ওয়ার্নার

খেলা

নিউজ মিডিয়া ২৪:  ঢাকা: আইপিএল দল রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব থেকে স্টিভেন স্মিথ আগেই পদত্যাগ করেছিলেন, এবার ডেভিড ওয়ার্নারের পালা।
আজ বুধবার ওয়ার্নার তার আইপিএল দল সানরাইজার্স হায়দরবাদের অধিনায়কত্বের পদ ছাড়তে বাধ্য হলেন। আইপিএলের আসন্ন একাদশ আসরে বল টেম্পারিংয়ে অভিযুক্ত ওয়ার্নারের নেতৃত্ব হারানোর খবরটি ফ্র্যাঞ্চাইজিটির বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে বার্তা সংস্থা এএফপি।
আজ এক বিবৃতিতে সানরাইজার্স হায়দরাবাদের প্রধান নির্বাহী কে. শানমুগাম বলেছেন, ‘সাম্প্রতিক সময়ে যে ঘটনাগুলো ঘটেছে তার প্রেক্ষিতে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব থেকে ওয়ার্নার অব্যাহতি দিয়েছেন। দ্রুতই দলের নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হবে।’
আগামী মাস থেকে শুরু হতে যাচ্ছে আইপিএলের ১১তম আসর। ৯ এপ্রিল হায়দরাবাদের প্রথম ম্যাচ রাজস্থান রয়্যালসের বিপক্ষে। এই দলে গত দুই আসরে খেলেছেন বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। এবার তিনি মুম্বাই ইন্ডিয়ান্সে। আর দীর্ঘদিনের দল কলকাতা নাইট রাইডার্স ছেড়ে সাকিব এবার খেলবেন হায়দরাবাদে।
উল্লেখ্য, সদ্য সাবেক হওয়া অজি অধিনায়ক স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং টেম্পারিং কাণ্ডের নায়ক ক্যামেরন বেনক্রাফটকে ইতিমধ্যেই নিষিদ্ধ ঘোষণা করে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরিয়ে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে নিষেধাজ্ঞা কতদিনের সে ব্যাপারে আজ বুধবার সিদ্ধান্ত হওয়ার কথা রয়েছে। এই তিন ক্রিকেটার লম্বা সময় এমনকী আজীবন নিষিদ্ধ হতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *