সোহরাওয়ার্দীতে আ.লীগ নেতাকর্মীদের উপচেপড়া ভিড়

জাতীয়

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: সমাবেশ শুরুর আগেই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ নেতাকর্মীদের উপচেপড়া ভিড়। অল্পকিছুক্ষণের মধ্যেই আনুষ্ঠানিভাবে শুরু হবে সমাবেশের কার্যক্রম।
ভোটের ১৯ দিন পর আজ বিজয় উৎসব পালন করতে যাচ্ছে আওয়ামী লীগ। জনসভায় দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সভাস্থলে যাঁরা আসছেন, তাঁদের অনেকের গায়ে লাল-সবুজ টি–শার্ট। সবুজ, হলুদ আর লাল টুপি মাথায়। হেঁটে, পিকআপ, ট্রাক ও বাস করে আওয়ামী লীগের সমর্থকেরা যাচ্ছেন সমাবেশস্থলে। ঢাকা মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতা-কর্মী-সমর্থকেরা ছুটছেন সোহরাওয়ার্দীর দিকে। অনেকের হাতে আছে লাল-সবুজের জাতীয় পতাকা।
সোহরাওয়ার্দীর সমাবেশস্থলে ঢোকার একাধিক ফটকে দেখা গেছে ব্যাপক ভিড়। উদ্যানের ঢোকার আগে তল্লাশি চলছে সবার। মঞ্চের আশপাশে আওয়ামী লীগের প্রতীক নৌকা ও বেলুন দিয়ে সাজানো হয়েছে। ফটকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনার ছবি এবং এর পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন অর্জনের ছবি রাখা হয়েছে।
এবার নির্বাচনের আগে সাড়া ফেলা ‘জিতবে এবার নৌকা’—গানটি একটু পাল্টানো হয়েছে। সুর একই রেখে ‘জিতেছে এবার নৌকা’ কথা জুড়ে দেওয়া হয়েছে গানে। এটি বাজছে মাঝেমধ্যেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *