হত দরিদ্র মানুষ যেনো বিনামূল্যে ভ্যাকসিন পায় সেটি নিশ্চিত করতে হবে- জাতীয় পার্টি চেয়ারম্যান

জাতীয় জীবনযাপন প্রচ্ছদ বাংলাদেশ রাজধানী

ঢাকা (১৪ সেপ্টেম্বর, ২০২০) : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন বের হলেই যেনো দেশের প্রতিটি হত দরিদ্র মানুষ বিনামূল্যে ভ্যাকসিন পায় সেটি নিশ্চিত করতে হবে। তিনি বলেন, ভ্যাকসিনের ব্যাপারে প্রধানমন্ত্রী আশস্ত করেছেন, আমরা প্রধানমন্ত্রীর বক্তব্যে আশস্ত।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত অসুস্থ্য ও দুঃস্থ্য নেতা-কর্মীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।
জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এর সভাপতি এবং জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, জাহাঙ্গীর আলম পাঠান, সাংগঠনিক সম্পাদক হাজী নাসির উদ্দিন সরকার, মোঃ হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, মোঃ আনোয়ার হোসেন তোতা, মোঃ আনিস উর রহমান খোকন, সমাজ কল্যাণ সম্পাদক এম.এ. রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, নির্বাহী সদস্য মোঃ ইব্রাহীম খান, নজরুল ইসলাম সরদার, মোঃ আব্দুস সাত্তার।
যাদের পয়সা আছে তারা ভ্যাকসিন পাবে আর যাদের টাকা নেই তারা ভ্যাকসিন পাবেনা এমন পরিস্থিতি যেন না হয়। করোনা চিকিৎসা সম্বন্ধে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, প্রতিটি সরকারী হাসপাতালে করোনা ভাইরাসের চিকিকিসা সেবা নিশ্চিত করতে হবে। যে সকল হাসপাতালে করোনা চিকিৎসা সেবা আছে সেগুলোকে আরো শক্তিশালী করতে হবে। আর যে সকল হাসপাতালে করোনা ইউনিট নেই, সে হাসপাতালগুলোতে করোনা ইউনিট জরুরি ভিত্তিতে চালু করতে হবে।
জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, করোনা নিয়ে দেশের মানুষ মারাত্মক বিভ্রান্তিতে আছে। তিনি বলেন, কেউ জানেনা করোনা সংক্রমণ বেড়েছে নাকি কমেছে। আবার করোনায় মৃত্যু হার বেড়েছে নাকি কমেছে তাও পরিস্কার নয়। স্বাস্থ্য বিভাগ বলছে, করোনা ইউনিট ফাঁকা, চিকিৎসা সরঞ্জাম অব্যবহৃত পড়ে আছে। কিন্তু এখনো করোনা আক্রান্ত রোগী নিয়ে মানুষের হাসপাতালে-হাসপাতালে ছোটাছুটির সংবাদ পাওয়া যাচ্ছে। এতে স্বাস্থ্য বিভাগের কাজের সমন্বয়হীনতা পরিস্কারভাবে ফুটে উঠেছে।
জাতীয় পার্টি চেয়ারম্যান উল্লেখ করে বলেন, করোনা সংক্রমণ শুরু থেকেই জাতীয় পার্টি সাধারণ মানুষের পাশে আছে। সচতনতা সৃষ্টিতে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে জাতীয় পার্টি। এছাড়া সারাদেশে নেতা-কর্মীরা অসহায় এবং দুঃস্থ্যদের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে। জাতীয় পার্টি শক্তিশালী টেলিমেডিসিন টিম করে সাধারন মানুষকে এখনো চিকিৎসা সহায়তা দিচ্ছে। এছাড়া নারায়ণ গঞ্জের সোনারগাঁও সহ বিভিন্ন এলাকায় জাতীয় পার্টির নেতা-কর্মীরা করোনায় মৃত ব্যক্তিদের দাফন করতে টিম করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *