১০৯ কেজি গাঁজা নিয়ে ধরা পড়েছেন আবুল হোসেন নামে শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী।

অপরাধ বাংলাদেশ

ঢাকা (২৮ সেপ্টেম্বর, ২০২০) :  ট্রাকসহ ১০৯ কেজি গাঁজা নিয়ে Rabএর হাতে ধরা পড়েছেন আবুল হোসেন নামে এক শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী। তিনি রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।

সোমবার ভোরে ঢাকা মেট্রো ১১২২০২ নম্বরের একটি ট্রাক ্যাব সদস্যদের সিগনালে থামলেও এর চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। অবস্থায় ্যাবের আভিযানিক দল ট্রাকচালক আবুল হোসেনকে (৫২) ঘটনাস্থলেই আটক করতে সক্ষম হয়। পরে ভুট্টাবোঝাই ট্রাকটি তল্লাশি করে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ট্রাকচালক জিজ্ঞাসাবাদে জানান, ট্রাকচালকের ছদ্মবেশে বিভিন্ন মালামাল পরিবহনের কাজ দেখালেও তিনি আসলে দীর্ঘদিন ধরে মাদক পরিবহন কেনাবেচা করে আসছিলেন। পাবনা জেলাসহ দেশের অন্যান্য এলাকাতেও তিনি মাদক কেনাবেচার সঙ্গে জড়িত বলে ্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, সোমবার দুপুরে ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ভোরে পাবনা শহরের বাস টার্মিনাল (গোল চত্বর) এলাকার চেকপোস্টে তাকে আটক করা হয়। দুপুরে Rab-1 প্রেস বিজ্ঞপ্তিতে সংবাদ নিশ্চিত করে।

্যাব১২ সিপিসি পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ্যাব জানতে পারে পাবনা জেলায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচার জন্য মাদক বহন করে আনছে। ওই সংবাদের সত্যতা যাচাই আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ্যাবের একটি আভিযানিক দল সোমবার রাতে আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে পাবনা বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্বরে অবস্থান নিয়ে চেকপোস্ট স্থাপন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *