কার্তিক-ম্যাক্সওয়েলের ব্যাটে দিল্লিকে হারাল ব্যাঙ্গালুরু

ক্রিকেট খেলা

নিউজ মিডিয়া ২৪ :  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২৭তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ১৬ রানে হারলো মোস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস। ছয় ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে এসেছে ব্যাঙ্গালুরু।

পাঁচ ম্যাচে ৩ হার ও ২ জয়ে মাত্র ৪ পয়েন্ট নিয়ে তলানিতে অবস্থান দিল্লির।  

ব্যাঙ্গালুরুর দেওয়া ১৯০ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারান পৃথ্বি শ। ১৬ রানে তার বিদায়ের পর দারুণ ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিয়ে যান ডেভিড ওয়ার্নার। দ্বাদশ ওভারে হাসারাঙ্গার বলে এলবিডব্লিউ হন তিনি। ৩৮ বলে ৬৬ রানের ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন তিনি। এরপর বেশিক্ষণ থিতু হতে পারেননি মিচেল মার্শ (১৪)।

চারে নেমে থিতু হয়ে ব্যাট করে দলকে জয়ের স্বপ্ন দেখান রিশভ পন্ত। কিন্তু অপরপ্রান্তে পরপর উইকেট হারাচ্ছিল ব্যাটাররা। শেষপর্যন্ত মোহাম্মদ সিরাজের বলে উইকেট হারান দিল্লি অধিনায়ক। ১৭ বলে ৩৪ রান করে তার বিদায়ের পর আর কেউ বেশিক্ষণ টিকতে পারেননি। ফলে ১৭৩ রানেই থেমে যায় দিল্লির ইনিংস। ব্যাঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন জশ হ্যাজেলউড।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ব্যাঙ্গালুরু। ৪০ রানে তিন উইকেট হারিয়ে বসে দলটি। চারে ব্যাট করতে নেমে দলের হাল ধরেন গ্লেন ম্যাক্সওয়েল। ৩৪ বলে ৫৫ রানে ঝড়ো ইনিংস খেলে কুলদীপ যাদবের শিকার হন তিনি। শেষদিকে এসে দিনেশ কার্তিক ও শাহবাজ আহমেদের ৫২ বলে ৯২ রানের ইনিংসে ভর করে ১৮৯ রানের বড় সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন কার্তিক। অপরপ্রান্তে থাকা শাহবাজের ব্যাট থেকে আসে অপরাজিত ৩২ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *