ভয় ভীতি সৃষ্টি করে বিরোধী দলকে ধ্বংস করতে চায় :খসরু

রাজনীতি

নিউজ মিডিয়া ২৪: ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার ভয় ভীতি সৃষ্টি করে বিরোধী দলকে ধ্বংস করতে চায় সরকার।
আজ বুধবার দুপুরে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
আমীর খসরু বলেন , ক্ষমতাসীনরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ‘কনসেনট্রেশন ক্যাম্পে’ পরিণত করেছে। ওখানে কারো কোনো স্বাধীনতা নাই। ওখানে সরকারি দল লোকজন যেভাবে নির্দেশ দেবে তাদেরকে সেইভাবে ছাত্র-ছাত্রীদের চলতে হবে। না হলে নিপীড়ন-নির্যাতনের শিকার হতে হবে, না হলে হল থেকে মধ্যরাতে বের করে দেয়া হবে, কারো রগ কেটে দেয়া হবে অথবা তাদেরকে সেই বিশ্ববিদ্যালয়ের আশপাশে যেতে দেয়া হবে না।
দেশের মানুষের ক্ষোভের বর্হিপ্রকাশ ঘটাতে সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে আমীর খসরু বলেন, জনগণের অধিকার নেই, গণতন্ত্র নেই- এতো ক্ষোভের মধ্যে দেশের মানুষ কী বসে থাকতে পারে, আমি কী বসে থাকতে পারি। এটা বহিঃপ্রকাশ ঘটাতে হবে।

তিনি বলেন, সরকার ভয়ভীতি সৃষ্টি করে বিরোধী দলকে ধবংস করতে চায়। এখন আমাদের সবাইকে সোচ্চার হতে হবে, সবাইকে রাস্তায় নামতে হবে। জনতার শক্তি, জনতার ঢলের সামনে কেউ কোনোদিন দাঁড়াতে পারেনি, দাঁড়াতে পারবে না।
জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ন্যাশনালিস্ট রিসার্চ ফাউন্ডেশনের উদ্যোগ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু‘র মুক্তির দাবিতে এই সভা হয়।
সংগঠনের সভাপতি একেএম মহিউদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও ফরিদউদ্দিন ফরিদের পরিচালনায় আলোচনা সভায় আমার দেশ পত্রিকা ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক তাজমেরী এস ইসলাম, মোক্তাদির আহমেদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, গোলাম সারোয়ার, ইয়াসীন আলী, সাইফুল ইসলাম ফিরোজ, সাদরাজ হাসান, ফখরুল ইসলাম রবিন প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *